মেনু নির্বাচন করুন
গল্প নয় সত্যি

জাতীয় তথ্য বাতায়নের মাধ্যমে জানতে পেরে বাগাতিপাড়ার মেধাবী সজনী পেল ল্যাপটপ

২০১৭ সালের এস.এস.সি পরীক্ষায় বাগাতিপাড়া উপজেলায় গোল্ডেন জিপিএ ৫ পাওয়া গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ল্যাপটপ প্রদান করা হবে এই মর্মে একটি নোটিশ বাগাতিপাড়া উপজেলার জাতীয় তথ্য বাতায়নে প্রকাশিত হয়।

প্রকাশিত নোটিশের আলোকে গোল্ডেন জিপিএ ৫ পাওয়া বাগাতিপাড়া উপজেলার মোছাঃ সজনি, পিতাঃ মোঃ শরিফুল, মাতা-নাজমা বেগম, গ্রাম-বেগুনিয়া, বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি আবেদন করে। মোছাঃ সজনি একজন হতদরিদ্র দিন-মজুরের মেয়ে। 

নানা প্রতিকুলতার বিরুদ্ধে নিরন্তর সংগ্রাম করেও জীবনে বড় হওয়ার স্বপ্ন দেখা সজনীর এসএসসি পাশের পেছনের মানবিক গল্প সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়। দিনমজুরের মেয়ে হয়েও জীবনযুদ্ধে নেমে শত বাধা পেরিয়ে সজনীর বিশেষ কৃতিত্বের কারনে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ  সাংবাদিকদের ডেকে সজনীকে সহযোগীতার ঘোষনা দিয়েছিলেন। সে মোতাবেক তিনি স্থানীয় নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল কালামের সাথে যোগাযোগ করে ল্যাপটপের ব্যবস্থা নেন। এরপরই আনুষ্ঠানিকভাবে তার হাতে এ ল্যাপটপ তুলে দেওয়া হয়।

এ সময় সেখানে সহকারী কমিশনার (ভূমি) আহসান হাবিব জিতু, প্রেস ক্লাব সভাপতি মাহাতাব উদ্দিন, সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম মাসুম, সজনীর মা নাজমা বেগম উপস্থিত ছিলেন।


Share with :

Facebook Twitter